২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদক সেবন করিয়ে ধর্ষণ, টিকটক মডেলসহ দুইজনের বিরুদ্ধে মামলা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০৮-২০২১
মাদক সেবন করিয়ে ধর্ষণ, টিকটক মডেলসহ দুইজনের বিরুদ্ধে মামলা টিকটক মডেল রোমেল।


 ঝিনাইদহে ২২ বছরের এক তালাকপ্রাপ্ত নারীকে ইয়াবা সেবন করিয়ে রাতভর ধর্ষণ ও আপত্তিকর ভিডিও ধারণ করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার মা পাতা খাতুন আজ বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর থানায় টিকটক মডেলসহ দুইজনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

পুলিশ ধর্ষকদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে। এর আগে ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার (১১ আগস্ট) দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতিতার বাড়ি পৌর এলাকার কাঞ্চনপুর মধ্যপাড়া গ্রামে।
ধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করে বলেন, তার বান্ধবী সুমি নামে এক প্রবাসীর স্ত্রী মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে তাকে বিউটি পার্লারে নিয়ে যাওয়ার নাম করে শহরের পানি উন্নয়ন বোর্ডের পেছনে মিলন নামে এক যুবকের বাসায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই উপস্থিত ছিল আদর্শপাড়ার তৌফিকুর রহমান টুটুলের ছেলে আশিকুর রহমান রোমেল নামের এক টিকটক মডেল।

ওই নারীর ভাষ্যমতে, ওই বাসায় নেওয়ার পর আগে তাকে জোরপূর্বক ইয়াবা ও গাঁজা সেবন করায় মিলন ও রোমেল। এরপর তাকে রাতভর ধর্ষণ করে তারা। ওই সময় বান্ধবী সুমিও একই ঘরে উপস্থিত ছিল। তবে সুমিকে ধর্ষণ করেছে কিনা তা নির্যাতিতা ওই নারী বলতে পারেননি। সুমির স্বামী প্রবাসী হওয়ায় সে বেপরোয়া জীবন যাপনে অভ্যস্ত হয়ে পড়েছে।

হাসপাতাল চত্বরে ধর্ষিতার মা জানান, চক্রটি ধর্ষণের ভিডিও ধারণ করে তার মেয়ের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বুধবার সকালে মেয়ে বাড়িতে আসলে অসুস্থ হয়ে পড়ে।
আমার স্বামী বেঁচে নেই। মেয়েকে শহরের পবহাটী গ্রামে বিয়ে দিয়েছিলাম। বিচ্ছেদ হওয়ার পর এখন আমার কাছেই থাকে। কি করবো ভেবে না পেয়ে দুপুরে অসুস্থ মেয়েকে  হাসপাতালে ভর্তি করেছি।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাসার জানান, গোটা চক্রটি অন্ধকার জগতে চলাফেরায় অভ্যস্ত। এর আগে সুমি নামের ওই মেয়েটি প্রদ্যুৎ নামে এক যুবকের সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে আটক হয়। এছাড়া ধর্ষক আশিকুর রহমান রোমেলও গত ৩ জুন শহরের মহিলা কলেজ পাড়ার একটি বাসা থেকে নারী টিকটকার তুলির সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে ধরা পড়ে।

তিনি আরও জানান, মিলন নামের ওই যুবক শহরের শামীমা ক্লিনিকের সামনে থেকে ইয়াবাসহ আটক হয়। ওই সময় ভ্রাম্যমাণ আদালত তাকে ২৩ মাসের জেল দেয়। এ সংবাদ জানার পর তার মুক্তিযোদ্ধা পিতা হৃদরোগে আক্রান্ত মারা যান। জেল থেকে ছাড়া পেয়ে মিলন আবার অন্ধকার জগতে পা রাখে।

ঝিনাইদহ ডিএসবির একটি সূত্র জানায়, শহরে সুন্দরী নারীদের ভয়ংকর মিশন শুরু হয়েছে। ৮ থেকে ১০ জন তরুণী নিয়মিত যৌন কর্ম ও মাদকে আসক্ত। এদের মধ্যে অনেক অপ্রাপ্ত বয়সের মেয়েরাও আছে। এখন এরা বিমানে চলাফেরা করে। এমন বেশ কিছু তরুণীকে তারা শনাক্ত করেছে। এসব অনিন্দ্য সুন্দরীরা ঝিনাইদহ শহরের পাশাপাশি নিয়মিত ঢাকায় দেহ ব্যবসার জন্য যাতায়াত করে থাকে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে।
এদের সহায়তা করার নামে নিয়মিত যৌন কার্য চালিয়ে যাচ্ছে মিলন ও রোমেলসহ বেশ কিছু লম্পট যুবক। এই চক্রটি নারীদের ঢাকায় পাঠাচ্ছে মোটা অংকের টাকার বিনিময়ে। যারা কথা শুনছে না তাদের ফাঁদে ফেলে ধর্ষনের পর ভিডিও ধারণ করে টাকা দাবি ও দেহ ব্যবসা করাতে বাধ্য করানো হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

বিষয়টি নিয়ে সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, খবরটি শোনার পর পুলিশ কর্মকর্তা এসআই ব্রজ নাথ কুমারকে হাসপাতালে ধর্ষিতার কাছে পাঠানো হয়। এরপর ভিকটিমের বক্তব্য শুনে প্রকৃত ঘটনা তদন্ত করা হয়েছে। সেই রিপোর্ট অনুযায়ী ধর্ষণ মামলা নেওয়া হয়েছে। আসামিদেরকে গ্রেফতার করার জন্য অভিযান চলছে। আশা করি খুব দ্রুত পুলিশ তাদেরকে ধরতে সক্ষম হবে।


শেয়ার করুন