২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ভালুকায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত, বসতঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১০-০৮-২০২১
ভালুকায় মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত, বসতঘরে হামলা-ভাঙচুরের অভিযোগ মারধরের ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।


ময়মনসিংহের ভালুকায় এক বীর মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করে বসতঘরে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের দক্ষিণ পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

পরে এ ঘটনায় ভুক্তভোগী মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ (৭০) বাদী হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।অভিযোগ সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ মিয়ার ভাতিজা ও ভাগিনা মনির হোসেন মনু মিয়া, রানু মিয়া, তাহের মিয়া, আনিছুর রহমান, মামুন মিয়া ও বিল্লাল হোসেন ঘটনার দিন পূর্ব পরিকল্পিতভাবে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় মুক্তিযোদ্ধার ছেলে মাসুদ রানা প্রতিবাদ করলে অতর্কিতভাবে তাকে মারধর করে।

পরে ওই মুক্তিযোদ্ধা ও তার পুত্রবধূ ফিরাতে গেলে তাদের উপরও হামলা চালায়। এ ঘটনায় আহত মুক্তিযোদ্ধা, তার ছেলে ও পুত্রবধূ আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, ‘অভিযোগ পেয়েছি। পারিবারিক কলহ রয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া নেওয়া হবে।’

শেয়ার করুন