২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:০৩:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পণ্যবাহী পিকআপ থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার
সিনিয়র রিপোর্টার , মোঃ আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১০-০৮-২০২১
পণ্যবাহী পিকআপ থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার ২৪ কেজি গাঁজাসহ ২ জন গ্রেফতার


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রােড এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের সঙ্গে থাকা পণ্যবাহী পিক-আপ তল্লাশি করে ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়। আসামি পিকআপের চালক মােঃ শরিফুল ইসলাম(৩০) মানিকগঞ্জের মাগরভাঙ্গা এলাকার এনামুল হকের ছেলে এবং হেলপার জনি বেপারী(২০) মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানাধীন পাইকপাড়া এলাকার আক্কাস বেপারীর ছেলে। 

র‍্যাব জানায়, আসামিরা গাঁজা নিয়ে কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। তারা পণ্যবাহী পিকআপের চালক ও হেলপার পেশার ছদ্মবশে অভিনব কৌশলে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন