থানায় অভিযোগ দেওয়ার পর যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-08-2021

থানায় অভিযোগ দেওয়ার পর যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হরিবল্লবপুর গ্রাম থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় মো. রাশেদ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাশেদ আলাইয়ারপুর ইউনিয়নের আলাইয়ারপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। 

আজ রবিবার বেলা ১১টার দিকে পুলিশ আলাইয়াপুর ইউনিয়নের হরিবল্লবপুর গ্রামের অয়েদ আলী ভূঞা বাড়ির পশ্চিমে বাগান থেকে রাশেদের লাশ উদ্ধার করা হয়। রাশেদ ঢাকাতে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করত। 

নিহতের চাচাতো ভাই মো. আনোয়ার জানান, লকডাউনের কারণে কিছুদিন আগে বাড়িতে আসে রাশেদ। গত ৩-৪ দিন আগে একদিন রাতে নিহত রাশেদের সাথে একই বাড়ির বেচু মিয়ার ছেলে রুবেলের সাথে বাড়ির সামনের রাস্তায় চোখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রুবেলের সহযোগীরা রাশেদকে তিন দফায় বেধড়ক মারধর করে। 

তিনি আরও জানান, এ ঘটনায় তার পরিবার বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্তে আসে। পুলিশ তদন্তে আসায় তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। এবার রুবেলের সহযোগী শাকিল, সুজন, আকবর, মারুফ, মঞ্জুসহ আরও কয়েকজন রাশেদের চাচা লোকমান হোসেনকে মারধর করে। এ বিষয়ে থানায় অভিযোগ করায় সন্ত্রাসীরা রাশেদের চাচা লোকমানকে শাসিয়ে যায়। এরপর গতকাল শনিবার রাত ১০টা থেকে নিখোঁজ ছিল নিহত রাশেদ। পরে রবিবার সকাল ৬টার দিকে বাড়ি থেকে আনুমানিক পৌনে দুই কিলোমিটার দূরে একটি বাগানে তার মরদেহ দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। 

নিহতের পরিবার দাবি করেন, থানায় লিখিত অভিযোগ করায় একই বাড়ির বখাটে রুবেলের অস্ত্রধারী সন্ত্রাসীরাই রাশেদকে ধরে নিয়ে মাথায় গুলি করে হত্যা করেছে। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, ঘটনাস্থল থেকে মাথায় গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা