মাদক বিরোধী শপথ নিলেন স্কুল শিক্ষার্থীরা


অনলাইন ডেস্কঃ , আপডেট করা হয়েছে : 13-04-2022

মাদক বিরোধী শপথ নিলেন স্কুল শিক্ষার্থীরা

ঝালকাঠিতে মাদক বিরোধী শপথ অনুষ্ঠান করা হয়েছে। বুধবার ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ধ্রুবতারা) ঝালকাঠি জেলা শাখার আয়োজনে ঝালকাঠি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় মাঠে ঝালকাঠির স্কুল শিক্ষার্থীদের মাদক থেকে মুক্ত রাখতে এই ক্যাম্পেইনের উদ্যোগ নিয়েছে সংগঠনটি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি পৌর কাউন্সিলর হুমায়ুন কবির সাগর। শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান পলাশ।

বিশেষ অতিথি ছিলেন ধ্রুবতারা বরিশাল বিভাগের সভাপতি কিশোর চন্দ্র বালা, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান হাবিল, সংগঠনের উপদেষ্টা ও ঝালকাঠি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, কবি ও লেখক মুহাম্মদ আল আমিন বাকলাই, সমাজ সেবক ছবির হোসেন এবং হাসান মাহমুদ।

অতিথিরা মাদকের কুফল সম্পর্কে ছাত্র-ছাত্রীদের অবগত করেন এবং মাদকের ক্ষতিকর প্রভাব থেকে নিজেকে ও সমাজকে রক্ষা করতে সকলকে সচেষ্ট থাকার আহবান জানিয়ে বক্তব্য দেন। অনুষ্ঠানে সঞ্চালক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাকিল হাওলাদার রনি


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা