টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ দুই কারবারি আটক


অনলাইন ডেস্কঃ , আপডেট করা হয়েছে : 13-04-2022

টেকনাফে ৫০ হাজার ইয়াবাসহ দুই কারবারি আটক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কারীঙ্গাঘোনা এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ দুই কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় তুলাতলী হয়ে হোয়াইক্যং বিওপি’র চেকপোস্ট দিয়ে যানবাহনে করে মাদক পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে তল্লাশির একপর্যায়ে কারীঙ্গাঘোনা থেকে পালংখালীগামী একটি সিএনজি চেকপোস্টে পৌঁছালে দুই যাত্রীর স্বীকারোক্তিতে চালকের সীটের নিচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে সিএনজি চালকের দেহ তল্লাশি করে তার ডান পায়ে লুকানো ১০ হাজার ইয়াবা এবং সিএনজির একজন যাত্রীর ডান পা থেকেও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটককৃত সিএনজি চালক হেয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনা এলাকার আবদুল গফুরের ছেলে মো. মীর কাশেম (৩২) ও একই এলাকার আবদুল জব্বারের ছেলে মো. মুসা (৩০)। এ সময় তাদের কাছ থেকে এক কোটি পঞ্চাশ লাখ টাকা মূল্যের মোট ৫০ হাজার ইয়াবা উদ্ধার ও ২টি মোবাইল জব্দ জরা হয়।

লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজুর পর জব্দকৃত ইয়াবা, মোবাইল এবং সিএনজিসহ টেকনাফ থানায় হস্তান্তর করার হয়েছে।



উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা