রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা ও অস্ত্রসহ ডাকাত আটক


অনলাইন ডেস্কঃ , আপডেট করা হয়েছে : 11-04-2022

রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা ও অস্ত্রসহ ডাকাত আটক

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের আলীখালি রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ও ২টি অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা। 

আজ সোমবার দুপুরে উপজেলার হ্নীলা ইউনিয়নের ২৫ নং আলীখালি ক্যাম্প এলাকা থেকে জয়নাল হোসেন (২১) নামে ওই ডাকাতকে আটক করা হয়। ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, হ্নীলা আলীখালি এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ক্যাম্পের ডি/৩ ব্লক এলাকার বাসিন্দা জয়নাল হোসেনকে বর্তমান আলীখালি রোহিঙ্গা ক্যাম্প আটক করার পর তার হেফাজত থেকে দেশীয় তৈরি একটি একনলা বন্দুক ও ১ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য মতে রোহিঙ্গা ডাকাত মাহমুদ নুর (২৪) এর ঘর থেকে একটি দেশীয় তৈরি এলজি ও আরও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করে এপিবিএন পুলিশ।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবা ও অস্ত্রসহ আটক ডাকাতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা