মুজিব নগর খ্যাত চিতোষী আওয়ামীলীগ রাজনীতি দেউলিয়া্র পথে, আসাদুজ্জান মিলন


নিজস্ব প্রতিবেদক , আপডেট করা হয়েছে : 08-04-2022

মুজিব নগর খ্যাত চিতোষী আওয়ামীলীগ রাজনীতি দেউলিয়া্র পথে, আসাদুজ্জান মিলন


১৯৯০ থেকে ২০২২ পর্যন্ত যারা রক্ত, ত্যাগ,শ্রম,অর্থ দিয়ে বঙ্গবন্ধুর আওয়মীলীগ,। শেখ হাসিনার আওয়ামীলীগ, এলজি, আরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপির নেতৃত্বে সংগঠন কে টিকিয়ে রেখেছে, বাঁচিয়ে রেখেছে আজকে তাঁদেরকেই রাজনীতি থেকে দুরে সরানোর সর্বোচ্ছ চেষ্টা চলছে ৩ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামিলীগ এর রাজনীতিতে।তাঁদেরকেই আজ দল বিরোধী, সরকার বিরোধী, মন্ত্রী বিরোধী তকমা লাগিয়ে দিচ্ছে স্বার্থান্বেষী মহল।


এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এক সময় ওনার বক্তব্যে প্রায় বলতেন আওয়ামীলীগ আওয়ামীলীগ এর কমিটি করবে। ছাত্রলীগ ছাত্রলীগের কমিটি করবে, যুবলীগ যুবলীগের কমিটি করবে।কিন্তু এখন এ কেমন রাজনীতি সব কমিটি চেয়ারম্যান করবে।এমন কি পূর্নাঙ্গ কমিটি করার জন্যেও চেয়ারম্যান এর অনুমতি নিতে হবে।


৩ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন এ এক চেয়ারম্যান মনে হয় স্থায়ী বাসিন্দা তাই সব সুবিধা ওনি নিবে।আর বাকী যারা আওয়মীলীগ সহ সহযোগী সংগঠনের রাজনীতি করে তারা সবাই ভাড়াটিয়া। ৩ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নে ভাড়া থাকে।


যদি সত্যি এটা হয়ে থাকে তাহলে স্পষ্ট করে বলে দিন অন্য যারা আছে তারা রাজনীতি করার দরকার নাই। শুধু মাত্র একজনের পছন্দের রাজনীতি চলবে। আমরা তাহলে সরে যাই। আর না হয় বলেন আমরা। এলজি আরডি মন্ত্রী তাজুল ইসলাম এম্পির নেতৃত্ব থেকে আমাদের মত রাজনীতি করি দেখি কে কতদূর যেতে পারে।


উপজেলা নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণ করে বলছি।৩ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন এখন আর মুজিব নগর নাই আওয়মীলীগ বিএনপি এখন বিয়াই বিয়ান সম্পর্ক। যারা মুজিব নগর তৈরী করেছিলো আজকে তাদের ঝেড়ে ফেলা হচ্ছে। গত ০২/০৪/২২ এর আওয়ামীলীগের বর্ধিত সভার পরও যদি মনে করেন সব ঠিক আছে। তাহলে বলবো আর বেশি দিন এভাবে চললে এক সময় মিটিং করার জন্য লাকসাম থেকে এসে কোন স্রোতা থাকবে না। কারন মানুষ এখন সচেতন যার যার অবস্থান থেকে প্রতিবাদ করা শিখে গেছে।


আশা করি অচরেই এ স্বৈরাচার  বাগডাশের হাত থেকে ৩ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়মীলীগ কে রক্ষা করার জন্য এলজিআরডি মন্ত্রী পরামর্শক্রমে যথাযথ ব্যবস্থা গ্রহন করবেন। না হয় মানুষের প্রতিবাদের ভাষা ভিন্ন রুপ ধারান করতে পারে।

হটাও দরবেশ, বাঁচাও ৩ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ।। জয় বাংলা।।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা