রাজধানীতে ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 13-01-2022

রাজধানীতে ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

রাজধানীর উত্তর বাড্ডায় বাসার ছাদ থেকে পড়ে সুবর্ণা আক্তার (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভাওয়ালিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুবর্ণা বেগমের ছেলে আল-আমিন বলেন, ভবনের নির্মাণকাজ চলছে। মা দোতলার ছাদে কাপড় শুকাতে এবং রোদ পোহাতে যায়। নির্মাণকাজ চলায় ছাদের চারিদিকে এখনো রেলিং দেওয়া হয়নি। আজ দুপুরে মা রোদ পোহাতে গেলে অসাবধানতা বশত নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে তাড়াতাড়ি ঢাকা মেডিকেলে নিলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার বাবা হযরত আলী আকন্দ দুই বছর আগে মারা গেছে। আমরা দুই বোন, এক ভাই। উত্তর বাড্ডার ৩২৪ নম্বর বাসায় ভাড়া থাকি। আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টংগিবাড়ী উপজেলার বিক্রমপুর এলাকায়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। ওই নারী ছাদ থেকে পড়ে গেছে বলে দাবি করছে তার স্বজনরা। তবে বিষয়টি তদন্তের জন্য বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা