চাঁদপুরের ফরিদগঞ্জে ৫টি গরুসহ দুই চোরকে আটক করা হয়েছে।


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 12-01-2022

চাঁদপুরের ফরিদগঞ্জে ৫টি গরুসহ দুই চোরকে আটক করা হয়েছে।

চাঁদপুরের ফরিদগঞ্জে ৫টি গরুসহ দুই চোরকে আটক করা হয়েছে। চোরের দল ৫টি গরু নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দুই চোরকে ধরে গণপিটুুনি দিয়ে পুলিশে তুলে দেয়। আটককৃত চোর হলো- হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকার সুবিদপুর গ্রামের ইসমাইল হোসেন (৩০) এবং চাঁদপুর শহরের পুরাতন আলিমপাড়া এলাকার ইকবাল হোসেন (৩৫)। এসময় তাদের সাথে থাকা চক্রের বাকি ৩ সদস্য পালিয়ে যায়।

মঙ্গলবার রাত ৩টায় গোবিন্দপুর দক্ষিন ইউনিয়ন থেকে ৫টি গরু নিয়ে একটি পিকআপ ভ্যানে পালিয়ে যাওয়ার সময় স্থানীরা ধাওয়া দিলে গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চাঁদপুর-রায়পুর সড়কের চানখার ব্রিজের পাশে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে গরুসহ গাড়িটি বন্ধ হয়ে গেলে স্থানীয়রা দুই চোরকে আটক করে। এসময় চক্রের ৩ সদস্য পালিয়ে যায়। চুরি যাওয়া ৫টি গরুর মধ্যে গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৪টি গরু এবং পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ছৈয়াল বাড়ির ১টি গরু।
 
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ৫টি গরু ও চোরাই কাজে ব্যবহৃত গাড়ি এবং দুই চোর পুলিশ হেফাজতে রয়েছে। গরু চুরির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা