খুলনায় মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 09-01-2022

খুলনায় মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন

খুলনায় মাদক মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

রবিবার খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামিরা পলাতক রয়েছেন।

তারা হলেন- যশোর জেলার শার্শা উপজেলার বাগআচড়া এলাকার মো. মোবারক হোসেনের ছেলে সুজন কবীর (২৭) ও একই এলাকার মো. আনসার আলীর ছেলে আজিজুল ইসলাম (২৮)।  রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সাব্বির আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৫ সালের ২১ মে নগরীর খানজাহান আলী থানার সিটি টোল প্লাজার সামনে দিয়ে দ্রুতগতির একটি গাড়ি চেকপোস্ট অতিক্রম করছিল। পরে গাড়িটি থামিয়ে তল্লাশি করে পুলিশ। একপর্যায়ে গাড়ির ইঞ্জিনের পাশে বিশেষভাবে তৈরি করা বাক্সের মধ্য থেকে ২৩২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় টিএসআই মো. খায়রুজ্জামান বাদি হয়ে সুজন কবীর ও আজিজুল ইসলামকে আসামি করে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেন। একই বছরের ১৭ আগস্ট এসআই বিপ্লব কান্তি দাস ওই দুইজনের নাম উল্লেখ করে আদালতে চার্জশিট দাখিল করেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা