নেশার টাকা না পেয়ে মাকে হত্যা


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 09-01-2022

নেশার টাকা না পেয়ে মাকে হত্যা

ফেনীর সোনাগাজীতে নেশার টাকা না পেয়ে বটি দিয়ে কুপিয়ে মা আমেনা খাতুনের (৫০) মাথা দেহ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে আপন সন্তান মো. রাসেল (২৫)। রবিবার ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা ও নিহতের ভাই আবদুল হাদি জানান, আমেনা খাতুনের স্বামী সাহাব উদ্দিনের মৃত্যুর পর ২ ছেলেকে নিয়ে তিনি চরচান্দিয়ায় বাপের ভিটায় থাকতেন। মো. রাসেল রবিবার সকাল থেকে তার মাকে চাপ প্রয়োগ করে আসছিল টাকা দেয়ার জন্য। গরীব মা। অন্যের ঘরে কাজ করে কোন রকম জীবিকা চালাতো। ছেলেকে নিয়মিত নেশার টাকা দেয়া তার পক্ষে কিছুতেই সম্ভব ছিলো না। রবিবার দুপুরে ছেলেকে টাকা দিতে না পারায় এক পর্যায়ে সে মার ঘাড়ের উপর বটি দিয়ে কুপিয়ে দেয়। এতে আমেনা খাতুনের মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ছেলে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করে। 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম জানান, স্থানীয়রা জানিয়েছে ছেলেটি মানসিক রোগী। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মো. রাসেল পুলিশের জিন্মায় রয়েছে। 

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা