নৌকা প্রতীকে সিল দেওয়া ব্যালট পেপার উদ্ধার


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 06-01-2022

নৌকা প্রতীকে সিল দেওয়া ব্যালট পেপার উদ্ধার

কুমিল্লার চান্দিনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের পরদিন নৌকা প্রতীকে সিল দেওয়া ব্যালট পেপার মৎস্য প্রজেক্ট থেকে উদ্ধার করা হয়েছে। ওই ঘটনায় নৌকা প্রতীক প্রার্থী সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার ও প্রশাসনকে দায়ী করছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার ১ নম্বর সুহিলপুর ইউনিয়নের সুহিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দলপাড়া হারুন মিয়াজী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের পাশ থেকে বেশ কয়েকটি ব্যালট পেপার উদ্ধার করে পুলিশ। যার প্রতিটিতে নৌকা প্রতীকের উপর সিল দেওয়া ছিল।

সুহিলপুর ইউনিয়নে ৩ হাজার ২৮৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবু বকর ছিদ্দিক। ওই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ইমাম হোসেন সরকার পেয়েছেন ৩ হাজার ১২৫ ভোট। 

এ ঘটনায় নৌকা প্রতীক প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইমাম হোসেন সরকার অভিযোগ করেন, ভোট গ্রহণের শুরু থেকে আমার লোকজনকে হয়রানি শুরু করা হয়। ভোট গণনার সময় ইউনিয়নের ২নং ওয়ার্ডের সুহিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩নং ওয়ার্ড দলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দিয়ে অন্তত সাড়ে ৩০০ ভোট পানিতে ফেলে ও বিভিন্ন ভাবে নষ্ট করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা