প্রধানমন্ত্রী বলেছেন, আমি জেতার মতো লোক: তৈমূর


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 06-01-2022

প্রধানমন্ত্রী বলেছেন, আমি জেতার মতো লোক: তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, সরকারি দলের বড় বড় নেতা-এমপিরা আমার বিরুদ্ধে অনেক বড় বড় কথা বলছেন। আওয়ামী লীগের যিনি প্রধান তিনিই বলেছেন, তৈমূর আলম উইনেবল ক্যান্ডিডেট। তিনি তিনবার বলেছেন, তৈমূর জেতার মতো লোক। মাননীয় প্রধানমন্ত্রীর কথা মানুষ বিশ্বাস করবে, নাকি সরকারি দলের এমপি-মন্ত্রীদের কাহিনী বিশ্বাস করবে।

বৃহস্পতিবার গণসংযোগে তৈমুর আরও বলেন, নারায়ণগঞ্জবাসী একটা প্রার্থী দীর্ঘদিন যাবৎ খুঁজছিল। আমি কয়েকবার দাঁড়াইনি আর একবার আমার দল নিজেই বসে গেছে। তখন আমার কিছু করার ছিল না যেহেতু আমি দলের প্রতি আনুগত্য প্রকাশ করেছি। আমি জনগণের ফুলের মালা পাচ্ছি এখন। জনগণ চারদিক থেকে এসে ফুলের মালা দিচ্ছে, ফুল ছড়িয়ে স্বাগত জানাচ্ছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের মানুষ আমাকে চেনে। গাছতলা থেকে বাঁশতলা পর্যন্ত মানুষ আমাকে চেনে। নারায়ণগঞ্জের মানুষের মন থেকে আমাকে সরাতে পারবে না। আমি মানুষের প্রয়োজনে দলের বাইরে এসে এখানে নির্বাচন করছি। দলের লোকজনও আমার সাথে আছে কারণ তারা জানে আমার শরীরে সরকারি দলের গুলি আছে। আমি জানি আমার শরীরের অবস্থা কেমন যায়। আমাকে বার বার পুলিশ পিটিয়েছে তারা জানে। তাই আমার নেতাকর্মীরা আমাকে ছেড়ে যায়নি।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা