দিনাজপুরে হাসপাতাল থেকে নবজাতক শিশু চুরি


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 04-01-2022

দিনাজপুরে হাসপাতাল থেকে নবজাতক শিশু চুরি

সকালে তিনি একটি শিশু কন্যা জন্ম দেন। দুপুরের পর তার প্রসাবের চাপ হলে নবজাতক শিশু কন্যাকে তার বোন হাজেরার কাছে রাখে। এ সময় অজ্ঞাত এক মহিলা হাজেরাকে বলে অসুস্থ বোনকে প্রসব করাতে নিয়ে যান। শিশু কন্যাকে আমাকে দেন। হাজেরা সরল বিশ্বাসে নবজাতক শিশু কন্যাকে ওই মহিলার কাছে দিয়ে প্রসুতি বোনকে প্রসব করাতে নিয়ে টয়লেটে নিয়ে যান। টয়লেট থেকে ফিরে এসে দেখেন ওই অজ্ঞাত মহিলাটি নবজাতক শিশুকে নিয়ে উধাও হয়ে গেছে। প্রসুতি মাতা জাহেদা বেগম তার নবজাতক শিশু কন্যাকে ফিরিয়ে দিতে চিৎকার করে কান্নাকাটি শুরু করলে নবজাতক শিশু কন্যা চুরির ঘটনা ফাঁস হয়ে পড়ে। এরপর অনেক খোজাখুজি করেও সন্তানটি না পাওয়ায় বিষয়টি পুলিশকে জানানো হয়। 

দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. পারভেজ সোহেল রানা জানান, বিষয়টি জানার পর পুলিশকে জানানো হয়েছে। পুলিশের বিভিন্ন টিম শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে। হাসপাতালের সিসি ফুটেজ থেকে সনাক্তের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি। 

কোতয়ালী থানার এস আই শামীম হক জানান, সোমবার সন্ধ্যায় শিশু চুরির বিষয়টি মোখিকভাবে জানার পর শিশুটিকে উদ্ধারের জন্য জোর তৎপরতা শুরু করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা