লিফটের গর্তে মিললো উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের ছেলের লাশ


স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ , আপডেট করা হয়েছে : 01-01-2022

লিফটের গর্তে মিললো উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যানের ছেলের লাশ

নিখোঁজের পাঁচ ঘণ্টা পর একটি বহুতল ভবনের নির্মাণাধীন লিফটের গর্ত থেকে মাহাদিন ইসলাম তামাম সরকার (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে মহানগর পুলিশ। গতকাল শুক্রবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন চকবাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইজার আলি। 

নিহত মাহাদিন ইসলাম তামাম (৮) সরকার পীরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোনায়েম সরকার মানুর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,গতকাল শুক্রবার সকালে নির্মাণাধীন ওই বহুতল ভবনটিতে পরিবার-পরিজন নিয়ে ভাড়ায় ওঠেন মোনায়েম সরকার মানু। সন্ধ্যা ৭টার দিকে তার ৮ বছরের ছেলে মাহাদিন ইসলাম তামাম সরকার সকলের অগোচরে নিচে নামে। পরে তাকে কোথাও খুঁজে না পেয়ে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন। পুলিশ এসে ভবনটির নির্মাণাধীন লিফটের নিচে গর্তের পানিতে তামামের সেন্ডেল ভেসে থাকতে দেখে। সন্দেহ হলে সেই পানি অপসারণ করে সেখান থেকে রাত ১২টায় তামাম সরকারের লাশ উদ্ধার করে পুলিশ।

এসআই ইজার আলি জানান, নিখোঁজ শিশুর লাশ নির্মাণাধীন লিফটের গর্ত থেকে উদ্ধার করা হয়েছে।  শনিবার (১ জানুয়ারি) শিশু তামামের লাশের ময়না তদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা