টেকনাফে অস্ত্র ও কার্তুজসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটক


স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের , আপডেট করা হয়েছে : 31-12-2021

টেকনাফে অস্ত্র ও কার্তুজসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসী আটক

কক্সবাজারের টেকনাফের আলীখালী ক্যাম্পে বিশেষ অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালী ২৫নং ক্যাম্প থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মৃত আবুল খায়েরের  ছেলে আব্দুল আমিন প্রকাশ (২৬) ও মোহাম্মদ আমিনের ছেলে  মোহাম্মদ আয়াছ (২৯)।
 
এসব তথ্য নিশ্চিত করেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি মোঃতারিকুল ইসলাম তারিক। তিনি বলেন, ২৫নম্বর রোহিঙ্গা ক্যাম্পে ব্লক ডি/২৪ জামাই বাজারের উত্তর পাশে দুদু মিয়ার বাড়ির সামনে ডাকাতির প্রস্তুতির সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় এপিবিএন পুলিশ সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়। 

তিনি আরো বলেন, পরে তাদের হেফাজতে থাকা দেশীয় তৈরি একটি ওয়ানশুটারগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজসহ আটক রোহিঙ্গাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা