যে কারণে মুম্বাই ছাড়তে রাজি নন শাহরুখ


ভোরের ধ্বনি অনলাইন ডেক্স , আপডেট করা হয়েছে : 25-12-2021

যে কারণে মুম্বাই ছাড়তে রাজি নন শাহরুখ

বিরতির পরে ফের কাজে ফিরেছেন শাহরুখ খান। বন্ধু সালমান খানের ‘টাইগার ৩’ ছবির জন্য শ্যুট করছেন ‘বাদশা’। তবে পুরোদমে কাজ শুরু করলেও আপাতত মুম্বাইয়ের বাইরে যেতে রাজি নন শাহরুখ। প্রযোজকদের স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন সে কথা।

শাহরুখের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে বলেছেন, “শাহরুখ কাজ শুরু করেছে কারণ ও চায় না ওর জন্য প্রযোজকদের কোনও রকম ক্ষতি হোক। কিন্তু ও আরিয়ানের কাছাকাছি থাকতে চায়। ওকে ছাড়া শাহরুখ শহরের বাইরে যাবে না। নতুন বছরে শাহরুখ পরিবারকে নিয়ে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছে। কিন্তু এই মুহূর্তে বিদেশে শ্যুট করার প্রশ্নই নেই। এ বিষয়ে ও পরের বছর ভেবে দেখবে।”

ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর কাজ বন্ধ করে দিয়েছিলেন শাহরুখ। সব ফেলে তখন ছেলেকে বাঁচাতে ছুটেছিলেন বলিউডের ‘বাদশা’। দীর্ঘ আইনি লড়াইয়ের পর ছেলেকে বাড়িতে ফিরিয়ে এনেছেন অভিনেতা। শুরু করেছেন শুরু করেছেন স্থগিত রাখা শ্যুটিং। কিন্তু আপাতত ছেলেকে ছেড়ে যাবেন না তিনি। আরিয়ানের সুরক্ষাই এখন তার কাছে সব চেয়ে গুরুত্বপূর্ণ।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা