চট্টগ্রামে রহস্যজনকভাবে নিখোঁজ দুই ছাত্রী


স্টাফ রিপোর্টারঃ আঃ কাদের , আপডেট করা হয়েছে : 23-12-2021

চট্টগ্রামে রহস্যজনকভাবে নিখোঁজ দুই ছাত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার দুই ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হয়েছেন। নিখোঁজের পর এক মাস পার হলেও এখনও তাদের কোনো সন্ধান মিলেনি। ফলে আতঙ্কে দিন কাটাচ্ছে দুটি পরিবার। এ ব্যাপারে সীতাকুণ্ড থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিখোঁজ দুই ছাত্রী হলেন- সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ মছজিদ্দা মাস্টার পাড়ার ফুরক মিস্ত্রি বাড়ির মৃত মাসুদ মিয়ার মেয়ে তামান্না আকতার (১৭) এবং ছোট কুমিরা ৩ নম্বর ওয়ার্ড মছজিদ্দা এলাকার স্বপন মল্লিকের মেয়ে অর্পা মল্লিক (১৬)। দুইজনই এসএসসি ফলপ্রার্থী।   

জানা যায়, তামান্না ও অর্পা ঘনিষ্ঠ বান্ধবী। দুই বান্ধবী গত ২৩ নভেম্বর এসএসসি পরীক্ষা দিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজের পর দুই বান্ধবীকে বিভিন্ন জায়গায় খোঁজা হয়। তাদের সঙ্গে মোবাইল না থাকায় অবস্থান শনাক্ত করা যাচ্ছে না।   

অর্পা মল্লিকের মা অঞ্জনা মল্লিক বলেন, পরীক্ষার শেষদিন কেন্দ্রে যাওয়ার আগে অর্পা একটি চিঠি লিখে বালিশের নিচে রেখে যায়। চিঠিতে সে লিখেছে, ‘আমি চলে যাচ্ছি, আর আসবো না। আমি একজনকে ভালোবাসি, তাকে নিয়েই চলে যাচ্ছি। আমাকে মাফ করে দিও’। পরে যখন চিঠিটা পাই, তখন থেকে মেয়ের খোঁজ করতে থাকি। কিন্তু একমাসেও পাইনি। সে কোথায় আছে, কেমন আছে- কিছুই জানি না। তার কাছে মোবাইল ফোনও নেই।  

তামান্না আকতারের মা ছকিনা বেগম বলেন, সে চিঠি লিখে যায়নি। মোবাইল ফোন ঘরে রেখে গেছে। থানায় ডায়েরি করা হয়েছে। এখনও মেয়েকে খুঁজে পাইনি। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, দুই ছাত্রী ঘনিষ্ঠ বান্ধবী। তাদের নিখোঁজ থাকা রহস্যজনক। এসএসসি’র শেষদিন পরীক্ষা দিয়ে তারা একসঙ্গেই নিখোঁজ হয়ে যায় বলে জানানো হয়। তাদের অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা