নৌকার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ


ভোরের ধ্বনি অনলাইন ডেক্স , আপডেট করা হয়েছে : 22-12-2021

নৌকার নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়েছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী জুলফিকার আলীর নির্বাচনী অফিস। মঙ্গলবার গভীর রাতে ভাটগ্রাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কাথম স্কুল মোড় এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর অস্থায়ী নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলম হোসেন জানান, রাত সাড়ে ১২টার দিকে তারা অফিস থেকে বাড়ি ফিরে যান। বুধবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে তারা জানতে পারেন, তাদের নির্বাচনের অফিসে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অস্থায়ী নির্বাচনী অফিসটি তিন দিক থেকে কাপড় দিয়ে ঘেরা ছিল। আগুনে কাপড়ের বেশ কিছু অংশ পুড়ে গেছে। পাশাপাশি কিছু প্লাস্টিকের চেয়ার ও নৌকা প্রতীকের পোস্টার পুড়ে যায় ।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ভাটগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি জুলফিকার আলী বলেন, ভোটারদের ভীতি সৃষ্টি করার জন্য রাতে প্রতিপক্ষের লোকজন তার নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে। তিনি এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান। 

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান এ ঘটনায় অভিযোগ কেউ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক জড়িত ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা