মঙ্গলবার বুস্টার ডোজ নিয়েছেন ১০ জন


ভোরের ধ্বনি অনলাইন ডেক্স , আপডেট করা হয়েছে : 22-12-2021

মঙ্গলবার বুস্টার ডোজ নিয়েছেন ১০ জন

করোনাভাইরাস প্রতিরোধে মঙ্গলবার ১০ জনকে করোনা টিকার বুস্টার ডোজ দেওয়া হয়েছে।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো টিকাদান বিষয়ক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০ দশ জনকে টিকার বুস্টার ডোজ দেওয়া হয়েছে, যার মধ্যে পুরুষ ছয়জন এবং নারী চারজন। তাদের প্রত্যেককে ফাইজারের টিকা দেওয়া হয়েছে।

এ দিন দেশব্যাপী ৪ লাখ ৮৬ হাজার ৭১৫ জনকে প্রথম ডোজ টিকা দেওয়া হয় এবং ৮ লাখ ১১ হাজার ২০২ জনকে দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হয়েছে। এখন পর্যন্ত প্রথম ডোজ টিকা পেয়েছেন ছয় কোটি ৯৪ লাখ ২৯ হাজার ৮০১ জন এবং দ্বিতীয় ডোজের টিকা পেয়েছেন মোট চার কোটি ৭৬ লাখ ৩৯ হাজার ৪২৫ জন।

পাশাপাশি শিক্ষার্থীদের মধ্যে এদিন প্রথম ডোজ টিকা দেওয়া হয় ১ লাখ ৫৭ হাজার ৪৭ জনকে এবং দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে এক হাজার ৯৩৬ জন শিক্ষার্থীকে। এ যাবত প্রথম ডোজ টিকা পেয়েছেন মোট ২৩ লাখ ১৪ হাজার ৭৫০ জন শিক্ষার্থী এবং দ্বিতীয় ডোজ পেয়েছেন দুই লাখ ৯০ হাজার ৫২৯ জন শিক্ষার্থী।

বর্তমানে সারা দেশে অক্সফোর্ডের অ্যাস্ট্রাজেনেকা, চীনের তৈরি সিনোফার্ম, সিনোভ্যাক, ফাইজার এবং মডার্নার টিকা দেওয়া হচ্ছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা