তিন জেলায় করোনা ও উপসর্গে ৩৩ জনের মৃত্যু


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-08-2021

তিন জেলায় করোনা ও উপসর্গে ৩৩ জনের মৃত্যু

দেশের তিন জেলায় করোনা ও উপসর্গে ৩৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহী ও ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে ১২ জন করে ২৪ জনের মৃত্যু হয়েছে। আর কুষ্টিয়ায় মৃত্যু হয়েছে নয়জনের।

শুক্রবার সকাল আটটা থেকে শনিবার সকাল আটটা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়েছে। ৩৩ জনের মধ্যে করোনায় মারা গেছেন ১৫ জন। বাকিদের মধ্যে ১৫ জন উপসর্গে এবং তিনজন করোনা থেকে সেরে ওঠার পর মারা গেছেন। 

রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে চারজনের করোনা পজেটিভ ছিল।

শুক্রবার সকাল আটটা থেকে শনিবার সকাল আটটার মধ্যে তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী।  

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে৷ এদের মধ্যে তিনজনের করোনায় ও উপসর্গে নয়জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন। 

কুষ্টিয়া: শনিবার সকাল আটটা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে নয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ৮ জন এবং উপসর্গ নিয়ে একজন মারা গেছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা