কাউখালীতে যৌথবাহিনীর অভিযান অস্ত্র ও মাদকসহ আটক ৪


ভোরের ধ্বনি অনলাইন ডেক্স , আপডেট করা হয়েছে : 05-12-2021

কাউখালীতে যৌথবাহিনীর অভিযান অস্ত্র ও মাদকসহ আটক ৪

রাঙ্গামাটির কাউখালীতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গুলি, কার্তুজ ও ৫০কেজি গাজাসহ ৪ জনকে আটক করা হয়েছে। রবিবার (৫ ডিসেম্বর) ভোরে উপজেলার ঘাগড়া ইউনিয়নের দুর্গম কচুছড়ি উপরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে সেনাবাহিনীর নেতৃত্বাধীন যৌথ বাহিনী। বিষয়টি নিশ্চিত করেছেন কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহীদ উল্লাহ।

আটককৃতরা হলো নবীন সুন্দর চাকমা (৭৫), রিনয় চাকমা (৩২), নিক্যন চাকমা (২৫), জ্ঞান জোতি চাক

ওসি মো. শহীদ উল্লাহ জানান, রবিবার ভোরে রাঙ্গামাটি রিজিয়নের ঘাগড়া আর্মি ক্যাম্প কর্তৃক যৌথবাহিনীর স্পেশাল টহল অভিযান পরিচালনা করে তাদের আটক করে। তারা পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউপিডিএফ’র চাঁদা কালেক্টর হিসেবে দায়িত্ব পালন করতো। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, কার্তুজ ও ৫০কেজি গাজা জব্দ করে যৌথবাহিনী। জব্দকৃত গাজার মূল্য আনুমানিক ৫ লক্ষ টাকা হবে বলে জানান তিনি।

তিনি আরও জানান, দুপুরে আটককৃতদের কাউখালী থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কাউখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মা (৩৫)।   


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)