আওয়ামী লীগের সঙ্গে আর কোনো প্রেম নেই’


ভোরের ধ্বনি অনলাইন ডেক্স , আপডেট করা হয়েছে : 05-12-2021

আওয়ামী লীগের সঙ্গে আর কোনো প্রেম নেই’

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে আর কোনো প্রেম নেই আমাদের। আমাদের সঙ্গে প্রেম করে আওয়ামী লীগ তিন বার রাষ্ট্র ক্ষমতায় গেছে। 

শনিবার (৪ ডিসেম্বর) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইইবি) মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।  

মুজিবুল হক চুন্নু  বলেন, এখন আমাদের ওপর নির্যাতন করছে। ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের ওপর হামলা করছে। জাতীয় পার্টির প্রার্থীদের নির্বাচনের মাঠ থেকে উঠিয়ে দিতে চাচ্ছে। আর কোনো জোট নয়, জাতীয় পার্টি আগামী নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করবে।

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেনের সভাপতিত্বে সভায় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া, মীর আবদুস সবুর, সাইফুদ্দিন আহমেদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার, লিয়াকত হোসেন, জহিরুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা