সারা দেশে মশা মারবে ছাত্রলীগ


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 06-08-2021

সারা দেশে মশা মারবে ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ ডেঙ্গু মোকাবিলায় মাসব্যাপী এডিস মশা নিধনের কর্মসূচি হাতে নিয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে টিএসসি এলাকায়  এই কর্মসূচির উদ্বোধন করেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এরপর নেতা-কর্মীদের নিয়ে টিএসসি এলাকায় মশকনিধনের ওষুধ ছিটান ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। এই কর্মসূচি থেকে জানানো হয়, শুক্রবার থেকে সারা দেশে সংগঠনের প্রতিটি ইউনিটে মশা নিধন কর্মসূচি পালিত হবে। 

কর্মসূচির উদ্বোধনকালে ছাত্রলীগ সভাপতি বলেন, দেশে করোনা ও ডেঙ্গুর প্রকোপ ক্রমশ বাড়ছে। আমরা সচেতন না হলে ডেঙ্গু মোকাবেলা করা কঠিন হয়ে যাবে। ছাত্রলীগের ডেঙ্গু মোকাবেলা কর্মসূচি আগামীকাল থেকে সারা দেশে একযোগে পালিত হবে। আশপাশের অপরিচ্ছন্ন জায়গাগুলো আমরা পরিষ্কার রাখতে পারলেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আমরা এগিয়ে যেতে পারব।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আগামী এক মাস এডিস মশা নিধনে ছাত্রলীগের এই কর্মসূচি চলবে। প্রয়োজনে কর্মসূচির সময়সীমা আরও বাড়ানো হবে।

এ সময় সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি সাঈফ বাবু, মাহমুদুল হাসান (তুষার), তিলোত্তমা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চৌধুরী ও বেনজীর হোসেন, সাংগঠনিক সম্পাদক বরিকুল ইসলাম (বাঁধন), আইনবিষয়ক সম্পাদক ফুয়াদ হোসেনসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা