টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক


স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার , আপডেট করা হয়েছে : 03-12-2021

টেকনাফে সাড়ে সাত হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফের পৌরসভাস্থ জেলা পরিষদের যাত্রী ছাউনির সামনে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৭ হাজার ৬শ পিস ইয়াবাসহ আশরাফ আলী (২৮) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে পৌরসভার ওই এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক ঐ রোহিঙ্গা উখিয়া ১১নম্বর ক্যাম্পের ব্লক-সি/১৫ বাসিন্দা মৃত আহমেদ হোসেনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল'এন্ড মিডিয়া) অতিঃপুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ পৌরসভাস্থ জেলা পরিষদের যাত্রী ছাউনির সামনে ইয়াবা বিক্রির উদ্দেশ্য মাদক কারবারি অবস্থান করছে। এমন তথ্যে র‍্যাবের একটি দল উক্ত এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গা যুবককে আটক করতে সক্ষম হয়। পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ৭ হাজার ৬০০ পিস ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, জিজ্ঞেসাবাদে আটক ব্যক্তি জানায় দীর্ঘদিন যাবৎ সে মাদক ব্যবসার সাথে জড়িত। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক রোহিঙ্গার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা