হেফাজত মহাসচিবের ইন্তেকালে চরমোনাই পীরের শোক


স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার , আপডেট করা হয়েছে : 29-11-2021

হেফাজত মহাসচিবের ইন্তেকালে চরমোনাই পীরের শোক

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূরুল ইসলাম জিহাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে মরহুমের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই।

এক শোক বার্তায় পীর চরমোনাই বলেন, আল্লামা নুরুল ইসলাম জিহাদী একজন বরেণ্য ও প্রথিতযশা আলেমেদীন ও শায়খুল হাদীস ছিলেন। তিনি ইসলাম, দেশ ও মানবতার পক্ষে কাজ করে গেছেন। ফেরক্বায়ে বাতিলা, বিশেষ করে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর দুশমন কাদিয়ানী বিরোধী আন্দোলনে অন্যতম ভূমিকা পালন করেছেন।

তিনি হেফাজতে ইসলামের মহাসচিব নির্বাচিত হয়ে সব স্তরের আলেমদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে আন্তরিক চেষ্টা করেছেন। তিনি চরমোনাই বার্ষিক মাহফিলেও অংশগ্রহণ করে মুসলিম উম্মাহর উদ্দেশে মূল্যবান বয়ান করেছেন।

চরমোনাই পীর বলেন, মহান রব্বুল আলামিন এ মহান বুজুর্গের সকল নেককাজকে কবুল করে জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করুন। সেইসাথে পরিবার পরিজন, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, ছাত্র-শিক্ষক, ভক্ত-অনুরক্ত সবাইকে সবর করার তওফিক দান করুন। 


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা