নতুন ফ্ল্যাগশিপ আউটলেট এবার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে পুমার


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 18-11-2021

নতুন ফ্ল্যাগশিপ আউটলেট এবার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে পুমার

বাংলাদেশে বিশ্ববিখ্যাত জার্মান স্পোর্টসওয়ার ব্র্যান্ড পুমার ৩য় ফ্লাগশিপ আউটলেট-এর যাত্রা শুরু হলো। 

১৭ নভেম্বর ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর লেভেল টু-তে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে গ্লোবাল এই ব্র্যান্ডটি। 

বাংলাদেশে পুমার এক্সক্লুসিভ ফ্র্যাঞ্চাইজ পার্টনার ডিবিএল গ্রুপ-এর হাত ধরে লঞ্চ করা হয়েছে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর নতুন আউটলেটটি। এর আগে ২০১৯ সালে রাজধানী ঢাকার বনানী ১১ নম্বর রোডে ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধন করে বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে ব্যবসা শুরু করেছিলো, পরবর্তীতে ধানমন্ডি ২৭-এ আউটলেট চালু করে গ্লোবাল এই ব্রান্ডটি। 

৭০ বছর ধরে জার্মান ব্রান্ড পুমা, বিশ্বের ১২০টি দেশে স্পোর্টস লাইফস্টাইলের পণ্য বাজারজাত করে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। বিশ্বের অন্যান্য ফ্লাগশিপ আউটলেট গুলোতে পুমার যেসব পণ্য পাওয়া যায়, সেই একই পণ্যগুলো এখন পাওয়া যাচ্ছে বাংলাদেশে পুমার নতুন বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স আউটলেট সহ বনানী ও ধানমন্ডি ২৭-এর আউটলেটগুলোতে। 

নতুন বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স-এর এই নতুন আউটলেটে স্পোর্টস স্টাইল, রানিং, ট্রেনিং ও ফিটনেস লাইনআপের অধীনে থাকা পুমার সব পণ্যই পাওয়া যাবে। যার মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাক প্যাক, ট্রাভেল ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, স্পোর্টস ব্যাগ, রানিং শু, ওয়াকিং শু ইত্যাদি। 

বনানী ও ধানমন্ডি ২৭ আউটলেটে বাংলাদেশের মানুষের বিপুল আগ্রহ ও জনপ্রিয়তার ধারাবাহিকতায় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স-এ আউটলেট চালু করা হয়েছে বলে ডিবিএল গ্রুপ-এর পক্ষ থেকে জানানো হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে ঢাকায় আরো নতুন আউটলেটসহ দেশের বিভিন্ন স্থানে পুমা'র নিজস্ব আউটলেট লঞ্চের পরিকল্পনা নিয়েও কাজ করছে ডিবিএল গ্রুপ। 

উদ্বোধনের সময় ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এ কাদের এবং ডিবিএল গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা