পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা, গ্রেফতার ১


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 16-11-2021

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণা, গ্রেফতার ১

মুন্সীগঞ্জে পুলিশের চাকরির প্রলোভন দেখিয়ে ৬ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. আলম (৫০) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আলম গজারিয়া উপজেলার আনারপুর এলাকার সুনু মিয়ার ছেলে। এ ঘটনায় অভিযান চালিয়ে হাতিয়ে নেওয়া ৬ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকেলে মুন্সীগঞ্জ সদর উপজেলায় পুলিশ লাইনের সামনে থেকে আলমকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মলেনে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মোমেন জানান। সংবাদ সম্মেলনে দালাল প্রতারকদের ফাঁদে পা না দেওয়ার আহ্বান তিনি।

পুলিশ সুপার জানান, আমার অমুকের সাথে তমুকের সাথে পরিচয় আছে। আমি পুলিশে নিয়োগ দেব। এসমস্ত কথাবার্তা বলে প্রার্থীদের কাছে থেকে প্রতারণামূলকভাবে কেউ টাকা নিয়ে থাকে, এমনই একটি গোপন সংবাদ আমরা পাই। পরে তথ্য-উপাত্তের ভিত্তিতে একজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এখন পর্যন্ত পাঁচজন প্রার্থীর কাছ থেকে টাকা নিয়েছেন বলে জানান। তার দেওয়া তথ্যে আমাদের একটি টিম তার বাড়ি থেকে ৬ লাখ টাকা উদ্ধার করে। তিনি আরও কারো কাছ থেকে টাকা নিয়েছেন কিনা, তা তদন্ত করা হচ্ছে। প্রতারণার ঘটনায় মামলা হয়েছে, গ্রেফতার ব্যক্তিকে আদালতে উপস্থাপন করা হবে বলেও জানান তিনি।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা