পাকিস্তানের এই দলকে হারানো প্রায় অসম্ভব : রমিজ রাজা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 11-11-2021

পাকিস্তানের এই দলকে হারানো প্রায় অসম্ভব : রমিজ রাজা

বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তানের এই দলটিকে হারানো প্রায় অসম্ভব বলছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি রমিজ রাজা।

পিসিবি চেয়ারম্যান বলেন, পারফরম্যান্স এখনো পর্যন্ত অসাধারণ। আমাদের সমস্যা ছিল ধারাবাহিকতা। এক ম্যাচ জিতলে দুই ম্যাচ হেরে যাই। দুটি জিতলে তিনটি হেরে যাই। সেই অধারাবাহিক দলের তকমা সরিয়ে ফেলা, সেটিও বিশ্বকাপের মতো জায়গায় গিয়ে- এটা অনেক বড় সাফল্য দেখিয়েছে।

এক ভিডিও বার্তায় পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের সাবেক এই তারকা ওপেনার আরও বলেন, বাবর আজমের জন্য বার্তা হলো- কোনো বাড়তি ভাবনার দরকার নেই। যেভাবে খেলা হচ্ছে, দারুণ এক কম্বিনেশন হয়েছে, সেটিই স্রেফ আরেকটু শানিত করতে হবে। যত বড় মঞ্চ, তত বড় সুযোগ নায়ক হওয়ার। যত বড় ম্যাচ, তত বড় সুযোগ দুনিয়াকে দেখিয়ে দেওয়ার যে, আমরা কত ভালো দল। নিজেকে এটা বলুন যে, ‘আমরা হারতে পারি না।'

তিনি আরও বলেন, আমি নিশ্চিত, দলে এই অনুভূতি জন্ম নিয়েছে যে, এই দলকে কেউ হারাতে পারবে না। আজ অস্ট্রেলিয়া, ফাইনালে নিউজিল্যান্ড দলকে ভয় না পেয়ে নিজেদের সেরাটা খেলতে হবে। আপনি বিশ্বমানের একজন, গ্রেট অধিনায়ক, গ্রেট ব্যাটসম্যান। নিজেকে বোঝাতে হবে যে, আপনি হারতেই পারেন না। ক্রিকেটার হিসেবে আমি বলছি, এই দলকে হারানো প্রায় অসম্ভব।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা