চুয়াডাঙ্গায় ইউপিতে দুই প্রার্থীর ভোট বর্জন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 11-11-2021

চুয়াডাঙ্গায় ইউপিতে দুই প্রার্থীর ভোট বর্জন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউপি নির্বাচনে ভোট জালিয়াতি, নির্বাচনী এজেন্ট বের করে দেয়া ও হুমকি-ধামকির অভিযোগ তুলে ভোট বর্জণের ঘোষণা দিয়েছেন চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) রুহুল আমীন এবং ইসলামী আন্দোলন প্রার্থী সজিব মাহমুদ। বৃহস্পতিবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা প্রেস ক্লাবে এসে তারা এ ঘোষণা দেন। এর আগে বেলা ১১টায় দুই প্রার্থীই তাদের নির্বাচনী এলাকায় ভোট বর্জনের ঘোষণা দেন।

চেয়ারম্যান প্রার্থী রুহুল আমীন বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা সকাল থেকেই জুড়ানপুর নির্বাচনী এলাকার ১২টি কেন্দ্রই দখলে নেয়। তারা জোর করে ভোটারদের ব্যালটে সিল মারে। প্রতিপক্ষের এজেন্টদের ভয়-ভীতি দেখিয়ে বের করে দেয়।

ইসলামী আন্দোলন প্রার্থী সজিব মাহমুদ বলেন, তার মা-বাবা ও স্ত্রীও তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। জোর করেই তাদের ব্যালট ছিনিয়ে নেয়া হয়। জাকের পার্টির প্রার্থী মোনাজাত আলী নির্বাচন বর্জন না করলেও ব্যাপক ভোট কারচুপির অভিযোগ করেন।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা