যে কারণে বিগ বসের ঘরে প্রতিযোগীর আত্মহত্যার চেষ্টা! (ভিডিও)


সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার , আপডেট করা হয়েছে : 11-11-2021

যে কারণে বিগ বসের ঘরে প্রতিযোগীর আত্মহত্যার চেষ্টা! (ভিডিও)

এবার জনপ্রিয় রিয়ালিটি শো 'বিগ বস'-এর ঘরে চাঞ্চল্য আফসানা খানের কাণ্ড নিয়ে। ঘটনার পর মঞ্চ থেকে বার করে দেওয়া হলো এই প্রতিযোগীকে। সূত্রের খবর, 'তিতলিয়া' খ্যাত এই গায়িকা ছুরি দিয়ে নিজেকে আহত করার চেষ্টা করেন। আফসানার এমন কাণ্ডের জেরেই তাকে শো থেকে বার করে দেওয়া হয়েছে।

অন্যদিকে কিডনির সমস্যার জেরে বিগ বসের ঘর থেকে সোজা হাসপাতালে ভর্তি হয়েছেন রাকেশ বাপাট। এর আগে ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চার প্রতিযোগীকে বেছে নিতে বলা হয়েছিল, যারা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এ ব্যান্ডেজ তাদের প্রতিযোগিতায় পরবর্তী সময়ে সাহায্য করবে। উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পাঞ্জাবি গায়িকা আফসানার। তিনি আশা করেছিলেন, চার হাউজমেটের তালিকায় উমর অবশ্যই তাকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় মারাত্মক ভেঙে পড়েন আফসানা। তাকে ধোঁকা দেওয়া হয়েছে- এমনটা ধরে নেন আফসানা।

ভিডিওতে দেখা যাচ্ছে, উমর রিয়াজ, করণ কুন্দ্রা, তেজস্বী যাদবের ওপর মারাত্মক চিৎকার করছেন আফসানা। কিচেন এলাকায় বসে সবাইকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন তিনি। প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বেন বলে হুংকার দিতে থাকেন এই প্রতিযোগী। এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটার চেষ্টা করেন। কিন্তু জয়সহ অপর বিগ বস প্রতিযোগীরা আফসানাকে আটকে দেয়। ইতোমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এমন কাণ্ডের জেরেই আফসানাকে বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে। এবারই প্রথম নয়, বিগ বসের ঘরে ঢোকার আগেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন আফসানা। এমনকি বিগ বসের ঘরেও বহুবার ঝামেলায় জড়িয়ে নিজেকে আহত করেছেন এ গায়িকা। তাকে মানসিকভাবে শান্ত করার জন্য চিকিৎসকও পাঠানো হয়েছিল। সঞ্চালক সালমান খানও নানাভাবে তাকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কোনো কিছুই কাজে এলো না। অবশেষে আফসানাকে ছাড়তে হলো বিগ বসের ঘর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা