রাজস্থানে বাস-ট্যাঙ্কারের সংঘর্ষ, দগ্ধ হয়ে মৃত ১২


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 10-11-2021

রাজস্থানে বাস-ট্যাঙ্কারের সংঘর্ষ, দগ্ধ হয়ে মৃত ১২

বুধবার(১০ নভেম্বর) ভারতের রাজস্থানের বারমের-যোধপুর হাইওয়েতে একটি ট্যাঙ্কারের সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষে বাসটিতে আগুন ধরে যাওয়ায় আগুনে পুড়ে অন্তত ১২ জনের মৃত্যু হয়েছে। ইন্ডিয়া টুডে-র এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

দুর্ঘটনার পরে ব্যাপক যানজট সৃষ্টি হয় ওই হাইওয়েতে। জানা গিয়েছে, দুর্ঘটনার সময়ে অন্তত ২৫ জন ছিলেন বাসটিতে। এখনও পর্যন্ত ১০ জনকে উদ্ধার করা গিয়েছে। ওই এলাকায় মোতায়েন করা হয়েছে বিরাট পুলিশ বাহিনীকে।  

বাসের এক যাত্রী জানান, সকাল ৯টা ৫৫ মিনিটে বালোত্রা থেকে বাসটি ছেড়েছিল। এসময় সামনে থেকে দিক থেকে আসা একটি ট্যাঙ্কার বাসটিকে ধাক্কা দেয়। এরপর বাসটিতে আকস্মিক আগুন ছড়িয়ে পড়লে আগুন এতটাই ভয়াবহ ছিল যে কিছুক্ষণের মধ্যে বাসটি পুড়ে ছাই হয়ে যায়। তবে ১০ জনকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের পাশাপাশি পাঁচপদর বিধায়ক মদন প্রজাপত, ভারপ্রাপ্ত মন্ত্রী সুখরাম বিষ্ণোই, বিভাগীয় কমিশনার সহ বহু আধিকারিক ঘটনাস্থলে পৌঁছেছেন। উদ্ধার অভিযান চলছে। একই সঙ্গে দুর্ঘটনায় নিহতদের দেহ উদ্ধারের চেষ্টা চলছে। 

এখনও পর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করা হয়েছে কিনা তা জানা যায়নি। উদ্ধারের কাজ এখনও চলছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা