সিনেমায় দেখানো কাহিনীর মতোই বিয়ের পরিকল্পনা কেট হাডসনের


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 09-11-2021

সিনেমায় দেখানো কাহিনীর মতোই বিয়ের পরিকল্পনা কেট হাডসনের

দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কেট হাডসন। বিয়ের পরিকল্পনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ২০০৯ সালে ‌‘ব্রাইড ওয়্যার’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন কেট। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে কেট জানিয়েছেন, সেই সিনেমার মতো একাই সবকিছুর পরিকল্পনা করছেন তিনি।

গত সেপ্টেম্বরে প্রেমিক ড্যানি ফুজিকাওয়ার সঙ্গে বাগদানের ঘোষণা দেন কেট। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, জানেন আমি এখন কী করছি? আমি বিয়ের পরিকল্পনা নিয়ে পূর্ব পরিকল্পনা করছি। যেমন আমরা কী কী করতে যাচ্ছি। এরপর ভাবছি, আচ্ছা এসব করলে কেমন দেখাবে? আমরা বেশ রোমাঞ্চিত। বিয়ের পরিকল্পনায় অনেক কিছু থাকতে হয়। আমি তো এ নিয়ে পুরো একটা সিনেমাই করে ফেলেছি!

প্রসঙ্গত, ২০০০ সালে ক্রিস রবিনসনকে বিয়ে করেছিলেন কেট। সেই সংসারে কেটের একটি সন্তান আছে। ক্রিসের সঙ্গে ছাড়াছাড়ির পর ম্যাট বেলামির সঙ্গে সম্পর্কে জড়ান। সেখানেও কেটের আরেকটি সন্তান আছে। ২০১৬ সালে ড্যানির সঙ্গে সম্পর্কে জড়ান কেট। এই সম্পর্কে কেটের একটি সন্তান আছে। ড্যানি ও কেটের বিয়েতে তিন সন্তানই হাজির থাকবে। 

সূত্র : ইটি অনলাইন


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা