বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে বৃদ্ধকে হত্যা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-11-2021

বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে বৃদ্ধকে হত্যা

কক্সবাজারের টেকনাফের শাহপরীর দ্বীপে অসামাজিক কার্যকলাপ বাধা ও পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে নামাজ শেষে বাড়ি ফেরার পথে নুরুল হক (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। সে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপে কোনা পাড়া এলাকার মৃত পোটন আলীর ছেলে। সোমবার সন্ধ্যায় উপজেলা সাবরাং ইউনিয়নের শাহপরীর কোনা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বড় ছেলে শিক্ষক শামসুল হক জানান, তার বাবা মাগরিব নামাযের পর বাড়ি ফেরার পথে একই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে মো. ইয়াসিনের নেতৃত্বে বেশ কয়েকজন পিছন থেকে ছুরিকাঘাত করে। এতে আহত নুরুল হককে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 অসামাজিক কার্যকলাপে বাধা ও পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত আসামিসহ জড়িতদের বিরুদ্ধে মামলা করা হবে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোহাম্মদ জোবায়ের বলেন, হাসপাতালে আনার আগেই নুরুল হকের মৃত্যু হয়েছে। তার বাম হাতের বাহুর নিচে ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করেছেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা