নিজের মতো করে প্রতিটি মুহূর্ত উপভোগ করো: শাবনূর


সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার , আপডেট করা হয়েছে : 08-11-2021

নিজের মতো করে প্রতিটি মুহূর্ত উপভোগ করো: শাবনূর

বাংলা সিনেমার নন্দিত নায়িকা শাবনূর। সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০১৮ সালে। সিনেমার নাম ছিল ‘পাগল মানুষ’। দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় সরব এই নায়িকা। খুলেছেন ফেসবুক, ইনস্টাগ্রাম পেজসহ ইউটিউব চ্যানেল।এদিকে ফেসবুকে সহকর্মী, নায়ক-নায়িকাদের জন্মদিনে শুভেচ্ছাবার্তা দেন শাবনূর। মাঝেমধ্যে ছবি-স্ট্যাটাস দিতেও ভুল করেন না। সোমবার (৮ নভেম্বর) একটি ছবি পোস্ট করেছেন তিনি। সঙ্গে জুড়ে দিয়েছেন ক্যাপশনও।শাবনূর লিখেছেন, ‘ছোট্ট এই জীবন আমাদের নিমেষেই ফুরিয়ে যাবে। তাই প্রতিটি ক্ষণ, প্রতিটি মুহূর্ত উপভোগ করো নিজের মতো করো। পজিটিভ হও; তাহলে সমস্ত কিছুতেই আনন্দ খুঁজে পাবে।’

শাবনূর বসবাস করেন অস্ট্রেলিয়ায়। সেখানে তার সন্তান ও সংসার নিয়েই ব্যস্ততা। শোনা যাচ্ছে, শিগগিরই তিনি দেশে ফিরবেন। আগামী ১৭ ডিসেম্বর তার জন্মদিন। এই বিশেষ দিনটি দেশে ফিরে কাছের মানুষদের নিয়ে উদযাপন করবেন তিনি।

শুধু তাই নয়, দেশে ফিরে আবারও সিনেমায় কাজ করতে পারেন শাবনূর। এজন্য নাকি অস্ট্রেলিয়ায় নিয়মিত জিম করছেন। ফিটনেস ঠিক করার চেষ্টায় মগ্ন আছেন। যদিও বিষয়টি নিয়ে নিশ্চিত করে কিছু বলেননি তিনি।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা