মধুপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-11-2021

মধুপুরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

টাঙ্গাইলের মধুপুরে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত অসহায়-দরিদ্রদের মাঝে খাদ্য, চিকিৎসা বাবদ নগদ অর্থ ও জীবিকা সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার সকালে জলছত্র শান্তি নিকেতনে কারিতাস ময়মনসিংহ অঞ্চল আয়োজিত সহায়তা অনুষ্ঠানে বক্তব্য রাখেন কারিতাসের নির্বাহী পরিচালক সেবাস্টিন রোজারিও ও লুক্সেম বার্গের প্রতিনিধি সুভাষ সাহা।

আরও বক্তব্য রাখেন ফাদার শিমন হাচ্চা, কারিতাস ময়মনসিংহের আঞ্চলিক পরিচালক অপূর্ব রাফারেল ম্রং, জয়েনশাহী আদিবাসী উন্নয়ন পরিষদের সভাপতি ইউজিন নকরেক, সাবেক সভাপতি অজয়, অরণখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, শোলাকুড়ি ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, কারিতাসের প্রোগ্রাম অফিসার বুলবুল মানখিন, ফোকাল পার্সন ব্রিলিয়ান্ট চিরান ও মাঠ কর্মকর্তা সূচনা রুরাম প্রমুখ।

মধুপুর, ফুলবাড়িয়া ও মুক্তাগাছা উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত ৩০৫ জন হতদরিদ্রদের মাঝে খাদ্য, চিকিৎসা বাবদ নগদ অর্থ ও ব্যবসায় ক্ষতিগ্রস্তদের মাঝে জীবিকা সহায়তা প্রদান করা হয়।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা