শ্রীনগরে সন্ত্রাসীদের গুলিতে পুলিশ সদস্য নিহত


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-11-2021

শ্রীনগরে সন্ত্রাসীদের গুলিতে পুলিশ সদস্য নিহত

কাশ্মীরের শ্রীনগরে এক পুলিশ সদস্যকে তার বাড়ির সামনেই গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। পুলিশ জানিয়েছে, নিহত পুলিশ কর্মীর নাম তৌসিফ আহমেদ। খবর এনডিটিভির।

হামলার পর দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় এসএমএইচএস হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক অফিসারের বরাত দিয়ে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, "রাত আটটার দিকে, সন্ত্রাসীরা 'যে এন্ড কে পি' কনস্টেবল তৌসিফ আহমেদকে বাটামালুর এসডি কলোনিতে তার বাড়ির সামনে গুলি করে।"

এ ঘটনার পর শ্রীনগরে ওই এলাকাটি ঘিরে ফেলা হয়েছে। জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে এলাকায়। তবে সোমবার সকাল পর্যন্ত কোনো জঙ্গির খোঁজ পাওয়া যায়নি। প্রসঙ্গত প্রায় এক মাস ধরে কাশ্মীর সীমান্তে জঙ্গিদের খোঁজে তল্লাশি অভিযান চালাচ্ছে ভারতের সেনাবাহিনী।

পুঞ্চ এবং রাজৌরি জেলায় সীমান্ত লাগোয়া জঙ্গলে তারা গা-ঢাকা দিয়েছে বলে ধারনা করা হচ্ছে। তাদের হামলায়গত এক মাসে কমপক্ষে ১০ জন সেনা কর্মকর্তা এবং পুলিশ সদস্য নিহত হয়েছেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা