পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া সেই আসামি আবারও গ্রেফতার


ভোরের ধ্বনি ডেস্ক , আপডেট করা হয়েছে : 03-08-2021

পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া সেই আসামি আবারও গ্রেফতার

পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া রাজিব তালুকদার (২৭) নামের ওয়ারেন্টভুক্ত আসামিকে ফের গ্রেফতার করলো পুলিশ। নেত্রকোনার কলমাকান্দায় পুলিশের মোটরসাইকেল থেকে হাতকড়া ফসকে পালিয়ে যাওয়ার একদিন পর মঙ্গলবার আবারও তাকে গ্রেফতার করে পুলিশ। উপজেলার বড়খাপন ইউনিয়নের বাউসারি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাজিব ওই গ্রামের রামকৃষ্ণ তালুকদারের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাজিব তালুকদার একাধিক চুরি মামলার আসামি। তার বিরুদ্ধে একটি মামলার ওয়ারেন্ট আছে। গত রোববার (১ আগষ্ট) সন্ধ্যা ৭টার দিকে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছিল। এসময় একই এলাকার অন্য আরেকটি মামলার আরেকজন আসামামিকে ধরা হয়। তখন এ দু’জন আসামিকে একই হাতকড়া লাগিয়ে একটি মোটরসাইকেলে করে নিয়ে এস আই শফিউল আলম কলমাকান্দা থানার উদ্দেশ্যে আসছিলেন।

এসময় মোটরসাইকেলের পেছনে বসা পাতলাগড়নের রাজিব এক পর্যায়ে তার চিকন হাতটি হাককড়া থেকে ফসকিয়ে (খুলে) নেয়। পথে এক পর্যায়ে পাঁচউড়া এলাকায় একটি কালবার্টে আসার পর মোটরসাইকেলটির গতি কমানো হয় এবং মোটরসাইকেলটি ঝাঁকি দেয়। তখন রাজিব পালিয়ে গেলেও সামনে বসা আসামিটি এবং এস আই শফিউল আলম কেউই টের পায়নি। অনেকক্ষণ পরে টের পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার (৩ আগস্ট) ভোরে শফিউলের হাতেই ধরা পড়ে রাজিব।

কলমাকান্দা থানার ওসি (তদন্ত) হাবিবুল্লাহ খান সত্যতা নিশ্চিত করে জানান, পালিয়ে যাবার অপরাধে আরও একটি মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে রাজিবকে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা