দেশ নয় আইপিএলকেই প্রাধান্য দিচ্ছেন কোহলিরা, চটলেন কপিল


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-11-2021

দেশ নয় আইপিএলকেই প্রাধান্য দিচ্ছেন কোহলিরা, চটলেন কপিল

আইসিসি টি-২০ বিশ্বকাপের চলতি আসরে ভারতের শোচনীয় পারফরমেন্সে বেজায় ক্ষুব্ধ হলেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী নেতা কপিল দেব। তিনি বলেছেন, ক্রিকেটাররা দেশের হয়ে খেলার পরিবর্তে আইপিএল খেলাকে প্রাধান্য দিচ্ছে। এই বিষয়টা ভাল করে খতিয়ে দেখুক বোর্ড। যদিও তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের বিপক্ষে নন। তবে দেশের খেলায় অগ্রাধিকারের কথা বলেছেন। এবিপি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে কপিল দেব এ কথা বলেন। 

তিনি জানিয়েছেন, ভবিষ্যতের দিকে এখনই তাকাতে হবে ভারতকে। তড়িঘড়ি ভারতের উচিত পরবর্তী সংস্করণগুলোর জন্য পরিকল্পনা কষে ফেলা। এমন নয় যে বিশ্বকাপ শেষ হয়ে গেছে ভারতের ক্রিকেটও শেষ! তবে এখন থেকেই পরিকল্পনা কষতে হবে। আইপিএল এবং বিশ্বকাপের মধ্যে কিছুটা গ্যাপ থাকলে ভাল হত। আমাদের দলের তারকাদের প্রচুর অভিজ্ঞতা রয়েছে। যদিও ওটা পূর্ণ সদ্ব্যবহার করতে পারেনি।

কপিল আরও বলেন, যখন ক্রিকেটাররা দেশের পরিবর্তে আইপিএল খেলাকে বেশি প্রাধান্য দেয়, আমাদের আর বলার কী থাকতে পারে! দেশের হয়ে প্রতিনিধিত্ব করা সবসময় ক্রিকেটারদের গর্বের বিষয় হওয়া উচিত। তবে আমি ওদের আর্থিক বিষয়ে অবহিত নই, তাই এই বিষয়ে বেশি কিছু বলার মত জায়গায় নেই। তবে আমার মনে হয় দেশকে সবসময় অগ্রাধিকার দেওয়া উচিত। তারপরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে মন দিক ক্রিকেটাররা।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা