স্পেনে বিমানের জরুরি অবতরণ, ২১ যাত্রীর পলায়ন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 08-11-2021

স্পেনে বিমানের জরুরি অবতরণ, ২১ যাত্রীর পলায়ন

মরক্কোর কাসাব্লাংকা থেকে গত শুক্রবার তুরস্কের ইস্তাম্বুলে যাচ্ছিল বিমানের একটি ফ্লাইট। পথিমধ্যে হঠাৎ এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এরপর বিমানটি জরুরি অবতরণ করানো হয় স্পেনের একটি বিমানবন্দরে। আর সেই সুযোগে ২১ জন যাত্রী বিমানবন্দর থেকে পালিয়ে যান।

আরব নিউজের খবরে বলা হয়েছে, বিমান থেকে ২১ যাত্রী পলায়নের পরে স্পেনের ম্যালোর্কা বিমানবন্দরটি প্রায় চার ঘণ্টা ধরে বন্ধ ছিল। ইতোমধ্যে দেশটির নিরাপত্তা বাহিনী ১২ জনকে আটক করেছে। বাকীদের পুলিশ এখনো খুঁজছে।

খবরে আরও বলা হয়েছে, বিমানের এক যাত্রীর শর্করা কমে যায়। এতে তিনি অসুস্থ হওয়ার কথা বললে জরুরি ভিত্তিতে তার চিকিৎসার জন্য উড়োজাহাজটি স্পেনের ম্যালোর্কা বিমানবন্দরে অবতরণ করা হয়। তবে চিকিৎসা কর্মীরা বিমানের দরজা দিয়ে ঢুকতেই ২১ জন যাত্রী রানওয়েতে নেমে দৌড়ে পালিয়ে যায়। বিমানবন্দরের সীমানাপ্রাচীর পার হয়ে পালিয়েও যায় তারা। 

এদিকে বিমানবন্দর থেকে যাত্রীরা হঠাৎ সিদ্ধান্তে পালিয়ে গেছে, নাকি তারা আগে থেকেই অবৈধভাবে স্পেনে প্রবেশের বুদ্ধি এঁটেছিল, তা নিয়ে তদন্ত করছে পুলিশ।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা