সান্তাহারের পত্রিকা বিক্রেতা আফজালের মৃত্যু


সিনিয়র রিপোর্টার , এ কে আনোয়ার , আপডেট করা হয়েছে : 07-11-2021

সান্তাহারের পত্রিকা বিক্রেতা আফজালের মৃত্যু

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকার পত্রিকা বিক্রেতা (হকার) আফজাল হোসেন (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

আজ রবিবার বেলা সাড়ে ১০টার দিকে সান্তাহার সুইচ কেবিনের সামনে পত্রিকার বান্ডিলের ওপর ঢলে পড়ে সেখানেই তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আছর তার গ্রামের বাড়ি নওগাঁর রানীনগরের চন্ডিপুর ইউপির বাহাদুরপুর গ্রামে জানাজা শেষে তার দাফনের কাজ সম্পন্ন হয়। তিনি দীর্ঘ ৫০ বছর ধরে সান্তাহার পৌর ও জংশন এলাকায় বিভিন্ন ধরনের জাতীয় ও আঞ্চলিক পত্রিকা বিক্রি করতেন। 

তার মৃত্যুতে সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান, সহ-সভাপতি আহসান হাবীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম জেন্টু, সাংগঠনিক আবু সাঈদ সাগর, সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু, পবিত্র কুমার, আনোয়ার হোসাইন, সাইফ হাসান খান সৈকতসহ আদমদীঘি ও সান্তাহারে কর্মরত সকল সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা