সাগরে ট্রলারের গ্রাফির দড়ি পেঁচিয়ে জেলের মৃত্যু


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 07-11-2021

সাগরে ট্রলারের গ্রাফির দড়ি পেঁচিয়ে জেলের মৃত্যু

গভীর বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার নোঙর করার জন্য গ্রাফি ফেলার সময় দড়ি পায়ে পেঁচিয়ে সাগরে ডুবে পরিমল মিস্ত্রি (৪০) নামে এক জেলের মৃত্যু হয়েছে। সুন্দরবন থেকে দক্ষিণ বঙ্গোপসাগরে গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। পরিমলের বাড়ী পাথরঘাটার সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামে। তার পিতার নাম নকুল মিস্ত্রি। তিনি পেশায় কৃষক ছিলেন।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানান, শনিবার সন্ধ্যার পরে সাগরে গিয়ে ট্রলারটি নোঙ্গর করার জন্য ওই ট্রলারের পরিমল নামে এক জেলে গ্রাফি ফেলার সময় তার পায়ে দড়ি পেঁচিয়ে সাগরে পড়ে যান। ওই ট্রলারের অন্যান্য জেলেরা পরিমলকে উদ্ধারের জন্য দড়ি টানাটানি করার কিছুক্ষণ পর উদ্ধার করতে সক্ষম হলেও তাৎক্ষণিকভাবে তিনি মৃত্যুবরণ করেন। আজ সকালে তার মরদেহ পাথরঘাটায় পৌঁছেছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, গ্রাফির দড়িতে পেঁচিয়ে সাগরে ডুবে নিহত জেলের মৃতদেহ সুরতহাল শেষে বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা