সাজেক ভ্রমণে ব্যয় বেড়েছে


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 06-11-2021

সাজেক ভ্রমণে ব্যয় বেড়েছে

খাগড়াছড়ি থেকে সাজেকগামী যানবাহনের ভাড়া বাড়ানো হয়েছে। প্যাকেজ অনুপাতে ৫০০ থেকে ৭০০টাকা ভাড়া বাড়িয়েছে পরিবহন সংগঠনগুলো। এ বিষয়ে সংগঠনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। খাগড়াছড়ি জিপ মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ ও পার্বত্য যানবাহন মালিক সমিতির সাধারণ সম্পাদক কিশলয় তালুকদার স্বাক্ষরে এ বিজ্ঞপ্তি জারি করা হয়।

জানা যায়, আগে পর্যটকবাহী জিপ (চাঁদের গাড়ি) নিয়ে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়া আসার ভাড়া ৫ হাজার ৪০০ টাকা থাকলে তা বেড়ে এখন ৬ হাজার টাকা করা হয়েছে। সাজেকে ১ রাত্রি যাপন ৭ হাজার ১০০ টাকা থেকে বেড়ে হয়েছে ৭ হাজার ৭০০ টাকা।
সাজেকে ১ রাত্রি যাপন এবং খাগড়াছড়ি পর্যটন স্পট ভ্রমণ যেখানে আগে ছিল ৮ হাজার ১০০ টাকা। তা বেড়ে হয়েছে ৯ হাজার টাকা। সাজেকে ২ রাত্রি যাপন এবং খাগড়াছড়ি ভ্রমণ ১০ হাজার ৫০০ থেকে বেড়ে হয়েছে ১১ হাজার ৪০০ টাকা।

এছাড়া অন্যান্য রিজার্ভ পিকআপ ভাড়াতে বিজ্ঞপ্তিতে ৫০০ টাকা বাড়ানোর কথা বলা হয়েছে। মূলত সরকারের জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে ভাড়া বাড়ানো হয়েছে বলে জানানো হয়।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা