নোয়াখালীতে হত্যা মামলার আসামিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার , আপডেট করা হয়েছে : 05-11-2021

নোয়াখালীতে হত্যা মামলার আসামিকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

নোয়াখালীর সুবর্ণচরে নোব্বা চোরার হত্যা মামলার আসামি ফরিদ সর্দারকে (৪৫) পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চান মিয়া (৩৫) নামে আরো এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছেন। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের ইসমাইল মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত ফরিদ সর্দার ওই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের কালা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, নিহত ফরিদ সর্দার স্থানীয় নুরনবী ওরফে নোব্বা চোরা (নবী চোর) হত্যা মামলার আসামি। পিতৃহত্যার প্রতিশোধ নিতে মৃত নোব্বা চোরার তৃতীয় সংসারের ছেলে সোহাগ, আকবরসহ ১০-১৫ জন ফরিদকে মোটরসাইকেল থেকে নামিয়ে মাথায় কুপিয়ে এবং লোহার রড দিয়ে পায়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে জাকের অভিযোগ করে বলেন, সকালে তার বাবা বন্ধু চান মিয়াকে নিয়ে স্থানীয় বাংলা বাজারে ইরি ধান ক্রয় করতে যায়। এক পর্যায়ে বাংলা বাজার থেকে তিনি মোটরসাইকেল যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন। যাত্রাপথে তিনি উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ইসমাইল মেম্বারের বাড়ির সামনে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা লোকজন বাবাকে মোটরসাইকেল থেকে নামিয়ে মাথায় কুপিয়ে এবং পায়ে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে হত্যা করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক জানান, পূর্ব শক্রতার জেরে এ ঘটনা ঘটেছে বলে আমরা জানতে পেরেছি। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা