মেঘনা মোহনায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, নিখোঁজ ১


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 05-11-2021

মেঘনা মোহনায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, নিখোঁজ ১

চাঁদপুরের মেঘনা মোহনায় শরীয়তপুর থেকে ছেড়ে আসা এমভি লামিয়া নামক লঞ্চের ধাক্কায় খেয়াঘাটের নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে নাছিমা বেগম (৩৫) নামে এক নারী নিখোঁজ রয়েছে।  শুক্রবার (৫ নভেম্বর) দুপুরে মেঘনা ও ডাকাতিয়া নদীর মোহনা এলাকায় এই এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা একেএম কায়সারুল ইসলাম

তিনি বলেন, শরীয়তপুর ডামুড্যা থেকে এমভি লামিয়া নামের লঞ্চটি ঢাকা যাওয়ার উদ্দেশ্যে চাঁদপুরে আসছিলেন। ঘটনাস্থলে আসলে ট্রলার থেকে যাত্রী নামিয়ে শহরের দিকে আসতে থাকা খেয়াঘাটের নৌকার সাথে ধাক্কা লাগে। নৌকাটি উল্টে গিয়ে ৯যাত্রীসহ ডুবে যায়। এ ঘটনায় নাছিমা নামের ওই নারী এখনো নিখোঁজ রয়েছে। তবে ওই নৌকাতে থাকা ৯ যাত্রীর মধ্যে ৮জন সাঁতরে উপরে উঠতে সক্ষম হয়েছে। এর মধ্যে দুইজন গুরুতর আহত হয়েছে। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, লঞ্চটি দুর্ঘটনার পর চাঁদপুর ঘাট হয়ে মতলব উত্তর উপজেলার মোহনপুর লঞ্চঘাট পর্যন্ত চলে যায়। সেখানে লোকজন ওই লঞ্চটিকে আটক করে। সেখান থেকে পরবর্তীতে চাঁদপুর লঞ্চঘাটে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় চাঁদপুর নৌ থানায় মামলার প্রস্তুতি চলছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা