রাতে নিখোঁজ, সকালে লাশ মিললো ব্যবসায়ীক অংশীদারের বাড়ির গেটে


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-11-2021

রাতে নিখোঁজ, সকালে লাশ মিললো ব্যবসায়ীক অংশীদারের বাড়ির গেটে

সিলেটের বিশ্বনাথে আরশ আলী (৪৫) নামে এক গরুর ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মন্ডলকাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ির গেটের সামনে থেকে তার লাশ উদ্ধার করা হয়। আগের রাত থেকে আরশ আলী নিখোঁজ ছিলেন। মতিন মিয়া ও সিরাজ মিয়া তার ব্যবসায়ীক অংশীদার ছিলেন বলে জানা গেছে।

আরশ আলী বিশ্বনাথ সদর ইউনিয়নের খাইয়াখাইড় গ্রামের মৃত আখলুছ আলীর ছেলে। পুলিশের ধারণা, কেউ হত্যা করে আরশ আলীর লাশ ঝুলিয়ে রেখেছে।

নিহত ব্যবসায়ী আরশ আলীর শ্যালক ময়নুল ইসলাম জানান, আরশ আলী বিশ্বনাথ পৌর এলাকার দত্তা গ্রামে শ্বশুর বাড়িতে স্ত্রী ও পুত্র সন্তানকে নিয়ে বসবাস করতেন। তিনি শ্বশুর বাড়ি থেকে গরু ব্যবসা করতেন। বুধবার দুপুরে তিনি বাড়ি থেকে বের হন। রাত ১১টার দিকে ফোন দিয়ে জানান তিনি বিশ্বনাথ বাজারে অবস্থান করছেন। কিছুক্ষণের মধ্যে বাড়ি ফিরবেন।

এরপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। রাতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার ভোরে পূর্ব মন্ডলকাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ির সামনের পাকা গেইটের সাথে আরশ আলীর ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আরশ আলীকে হত্যা করে কেউ লাশ ঝুলিয়ে রেখেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা