সমর্থকরা আমাদের ওপর ভরসা রাখবেন : রিয়াদ


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-11-2021

সমর্থকরা আমাদের ওপর ভরসা রাখবেন : রিয়াদ

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮ উইকেটে হারের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শেষ করেছে বাংলাদেশ। আজ অজিদের বিপক্ষে হারের পর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আপনার যখন এই ধরণের পারফরম্যান্স থাকে, তখন অনেক কিছুই বলা যায়। এমন অনেক ক্ষেত্র রয়েছে যা আমাদের দেখতে হবে, বিশেষ করে আমাদের ব্যাটিং। বাংলাদেশে ফিরে গেলে কী ভুল হয়েছে তা বের করতে হবে।

তিনি আরও বলেন, টি-টোয়েন্টি ম্যাচ জিততে হলে পাওয়ার প্লের ম্যাচগুলো কাজে লাগাতে হবে। সে জন্য আপনার হার্ড হিটার ব্যাটসম্যান প্রয়োজন। দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সেই গতির প্রয়োজন, কিন্তু আমরা তা করতে করিনি। কারণ আমাদের হার্ড হিটার ব্যাটার নেই।

রিয়াদ আরও বলেন, বিশ্বকাপের প্রস্তুতি নিয়ে কথা হচ্ছে, বিশ্বকাপ খেলতে আসার আগে আমাদের কিছু ম্যাচে ধারাবাহিক জয় এসেছে। সেটা আমাদের আত্মবিশ্বাস দিয়েছে। কিন্তু পেশাদার ক্রিকেটার হিসেবে আপনাকে সব কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে।  অধিনায়ক বলেন, আপনি যদি দেখেন, চূড়ান্ত পর্বে আমরা শ্রীলংকা আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু দুর্ভাগ্য শেষ পর্যন্ত তা হয়নি। আমি আশা করি সমর্থকরা আমাদের ওপর ভরসা রাখবেন; আগের মতোই সমর্থন করে যাবেন

উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)