ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-11-2021

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

ময়মনসিংহের ফুলপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১'র শুভ উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় এর উদ্বোধন করা হয়। 

এ উপলক্ষে ফায়ার সার্ভিস ভবন আলোকসজ্জা, পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, জনসচেতনতামূলক মহড়া ও আলোচনা সভা অনুৃষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। 

'শেখ হাসিনার উন্নয়ন, প্রতি উপজেলায় ফায়ার স্টেশন' ও 'মুজিববর্ষে শপথ করি, দুর্যোগে জীবন সম্পদ রক্ষা করি' এ প্রতিপাদ্য বিষয়ে প্রধান অতিথি বলেন, ফায়ার সার্ভিস নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জান-মাল রক্ষায় কাজ করে যাচ্ছে। তাদের মঙ্গল কামনা করছি। 

এসময় ফায়ার সার্ভিসের ফুলপুর স্টেশন ইনচার্জ আল আমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফুলপুর অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন প্রমুখ। 

ফুলপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ আল আমিন বলেন, এ বছর মোট ৩৬টি আগুন নির্বাপনের ঘটনা ঘটেছে। এর মধ্যে ৮টি সড়ক দুর্ঘটনাসহ মোট ৯টি দুর্ঘটনা ঘটেছে। করোনার কারণে এ বছর ফায়ার সপ্তাহ সংক্ষিপ্ত আকারে উদযাপন করা হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা