সেই নারী ক্রিকেটারের পাশে বাবর আজমের বাবা, দিতে চাইলেন ছেলের ম্যাচ ফি


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-11-2021

সেই নারী ক্রিকেটারের পাশে বাবর আজমের বাবা, দিতে চাইলেন ছেলের ম্যাচ ফি

পাকিস্তানের পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বাবা আজম সিদ্দিকী সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে দেশটির নারী ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসা নিয়ে পোস্ট করেছেন। তার ওই বক্তব্য ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে।

আজম সিদ্দিকী ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আমি পিসিবির চেয়ারম্যান রমিজ রাজাকে অনুরোধ জানাচ্ছি, দ্রুত সময়ের মধ্যে জাতীয় ক্রিকেটার বিসমা আমজাদের চিকিৎসার ব্যবস্থা করুন। যদি পাকিস্তানের জার্সি পরা কেউ অসহায় হয় এর অর্থ হলো পুরো জাতিই অসহায়। প্রয়োজনে বাবর আজম বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলে যে ম্যাচ ফি পেয়েছেন তা খরচ করা হোক ওই নারী ক্রিকেটারের চিকিৎসায়। 

সদ্য সমাপ্ত অক্টোবর মাসে করাচিতে অনুশীলনের সময় মাথায় আঘাত পান বিসমা আহমেদ। এরপর দ্রুতই তাকে কাছের একটি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু শোনা যায়, হাসপাতালে নেওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা তার মেডিকেল বিল পরিশোধ করতে রাজি হননি।

এমন খবর প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনা তৈরি হয়। এরপর পিসিবির তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, পিসিবি একটি দায়িত্বশীল সংস্থা হিসেবে তার সুস্থতার পাশাপাশি চিকিৎসার খরচও বহন করছে।

অপরদিকে এক ভিডিও বার্তায় বিসমা আমজাদ জানান, তিনি অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন। পরে পিসিবির কর্মকর্তারা তাকে হাসপাতালে নিয়ে গেছেন। আমি বর্তমানে ভালো অনুভব করছি। পিসিবি আমাকে বেসরকারি হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা